সুনামগঞ্জ, শনিবার, ০৮ অগাস্ট ২০২০

ক্ষতিগ্রস্থ ৫০০টি পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন জেলা প্রশাসক ও পৌর মেয়র

ক্ষতিগ্রস্থ ৫০০টি পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন জেলা প্রশাসক ও পৌর মেয়র

স্টাফ রিপোর্টারঃ
সম্প্রতি গত কয়েকদিনের টানা অবিরাম বৃষ্টিপাতের ফল সৃষ্ট বন্যায় সুনামগঞ্জ পৌর শহরের ইকবাল নগর,কালিবাড়ি,বুলচান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে,হাজীপাড়া ও সরকারী কলেজে আশ্রয় নেয়া বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে মুড়ি,চিড়া,গুড় ,মোমবাতি,দিয়াশলাই,বিশুদ্ধকরণ ট্যাবলেট,ওরস্যালাই ও মোমবাতি বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও প্যৌরসভার উদ্যোেেগ ঐ সমস্ত এলাকার পানিবন্দী মানুষজনের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পৌরসভার মেয়র নাদের বখত।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী,পৌর আওযামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল,৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমদ নুর, কাউন্সিলর মোঃ ফয়জনু নুর ও মানবাধিকার কর্মী এম তাজুল ইসলাম তারেক প্রমুখ।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন গত ২৭ জুন থেকে অতিবৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জ পৌরসভাসহ ৩টি পৌরসভা এবং জেলার ১১টি উপজেলার নি¤œাঞ্চল প্লাবিত হয়। এরফলে জেলার বন্যা পরিস্থিতির অবনতি হয়। তাৎক্ষনিক জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উদ্ধার তৎপরতা শুরু করে বন্যার্তদের নিরাপদ আশ্রয়কেন্দ্রে নেয়া হয়। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানবিক সহায়তা হিসেবে ত্রান বিতরণ কার্যক্রম শুরু করে তা অব্যাহত রাখা হয়েছে বলে ও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন:
© দৈনিক আজকের সুনামগঞ্জ
বাস্তবায়নে : Avo Creatives