সুনামগঞ্জ, শনিবার, ০৬ জুন ২০২০

করোনা ভাইরাসে মানুষজনকে নিরাপদে রাখতে সুনামগঞ্জে ৩ শতাধিক অসহায় মানুষজনের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন গীতা পরিষদ

করোনা ভাইরাসে মানুষজনকে নিরাপদে রাখতে সুনামগঞ্জে ৩ শতাধিক অসহায় মানুষজনের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন গীতা পরিষদ

স্টাফ রিপোর্টারঃ
মরণব্যাধি করোনা ভাইরাসের প্রভাব থেকে বাংলাদেশের মানুষকে নিরাপদে রাখতে সুনামগঞ্জে প্রশাসনের পাশাপাশি ঘরবন্দি ৩ শতাধিক অসহায় কেটে খাওয়া মানুষজনের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।
রোববার সকাল ১১টায় বাংলদেশ গীতা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের পৌর মার্কেট,ট্রাফিক পয়েন্ট,নতুনপাড়াসহ বিভিন্ন রাস্তায় ঐ সমস্ত অসহায় ও গরীব মানুষজনের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন গীতা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সুরঞ্জিত গুপ্ত রঞ্জু।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি চন্দন কুমার দাস,অধির বণিক,সাধারন সম্পাদক আলয় সরকার,সহ সাধারন সম্পাদক অসীম তালুকদার,সাংগঠনিক সম্পাদক সোহাগ পাল,সহ সাংগঠনিক সম্পাদক রঘুনাথ কর,সাংস্কৃতিক সম্পাদক নন্দ দুলাল বণিক,দপ্তর সম্পাদক আকাশ দাস,সদস্য মণি কাঞ্চন দাস,গীতা পরিষদ সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ রনধীর দাস,অর্থ সম্পাদক সেন্টু বণিক,সদস্য শীতল শ্যাম প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন, এই মরণব্যাধি করোনা ভাইরাসে যখন গোঠা বিশ্ব আক্রান্ত তখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষনতা ও কঠোর আত্মবিশ্বাস নিয়ে সারদেশের মানুষজনকে ঘরের মধ্যে থাকার আহবান জানান। তার এই নির্দেশনা মেনেই দেশের মানুষজন কোন প্রয়োজন ছাড়া ঘরের বাহির হচ্ছেন না। নেতৃবৃন্দরা আরো বলেন ¯্রষ্টার অশেষ কৃপায় খুব দ্রুত সময়ের মধ্যে বিশ্বের মানুষজন এই করোনা ভাইরাসের আক্রমন থেকে মুক্তি পাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা ।

নিউজটি শেয়ার করুন:
© দৈনিক আজকের সুনামগঞ্জ
বাস্তবায়নে : Avo Creatives