সুনামগঞ্জ, শনিবার, ০৬ জুন ২০২০

ছাতকের গোবিন্দগঞ্জে ছাত্রলীগের দু’প্র“পের সংঘর্ষে আহত ২০

ছাতকের গোবিন্দগঞ্জে ছাত্রলীগের দু’প্র“পের সংঘর্ষে আহত ২০

ছাতক অফিস ঃ
ছাতকে ছাত্রলীগের দু’গ্র“পের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় নারীসহ অন্তত ২০জন আহত হয়েছেন। গতকাল রোববার বেলা ২টায় সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বেশ ক’টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ শুরুর পরই সিলেট-সুনামগঞ্জ ও ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
সংঘর্ষে গুরুতর আহত ছাত্রলীগ নেতা রমজান, সেলিম, নাবিল ও মাছুমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়ার খবর পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিজেদের আধিপত্য বিস্তার নিয়ে গত শনিবার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের ডালিম গ্র“পের জালাল সিদ্দিকী ও আল মুমিন এবং মঞ্জুর গ্র“পের তারেক আহমদ ও কুতুব উদ্দিনের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই জের ধরে রোববার ছাত্রলীগের উভয় গ্র“পের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনার সূত্রপাত ঘটে। দফায়-দফায় সংঘর্ষ চলাকালে একটি রেষ্টুরেন্টসহ কয়েকটি দোকান ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
ছাতক থানার (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন:
© দৈনিক আজকের সুনামগঞ্জ
বাস্তবায়নে : Avo Creatives