সুনামগঞ্জ, শুক্রবার, ১০ জুলাই ২০২০

ছাতকের সুরমা নদীতে ডিবি পুলিশের অভিযান চাঁদাবাজির অভিযোগে ৭ জন আটক

ছাতকের সুরমা নদীতে ডিবি পুলিশের অভিযান চাঁদাবাজির অভিযোগে ৭ জন আটক

ছাতক অফিস ঃ
ছাতকে নৌপথে চলন্ত নৌকা থেকে অবৈধ চাঁদাবাজির অভিযোগে দিনভর অভিযান চালিয়ে ৭ জনকে আটক করেছে সুনামগঞ্জ গোয়েন্দা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়েরের পর ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে গতকাল বুধবার সকালে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা হলো, ছাতক উপজেলার হরেশপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে দিলোয়ার হোসেন (২১), মুক্তিরগাঁও গ্রামের ইউদ্রিছ আলীর ছেলে জাহির মিয়া (৪৫), মৌলভীরগাঁও গ্রামের মুত নজরুল ইসলামের পূত্র রায়হান উদ্দিন (৩২), শহরের তাতিকোনা এলাকার শাহাদাত মিয়াার ছেলে মামুন মিয়া (৪০), গনেশপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে নেছার আহমদ (৩০), নোয়াগাঁও গ্রামের আনিছুর রহমানের ছেলে সেলিম আহমদ (৪৩) ও সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা সদরের মৃত হাছন আলীর ছেলে মনিরুল ইসলাম (৩০)।
সুরমা নদীতে অবৈধ চাঁদাবাজি চলছে, এমন খবরের ভিত্তিতে সুনামগঞ্জ গোয়েন্দা শাখার একদল ডিবি পুলিশ গত মঙ্গলবার দিনভর কালারুকা ইউনিয়নের পীরপুর ও শহরের বৌলা এলাকায় সুরমা নদীতে অভিযান চালায়। এ সময় চাঁদাবাজিতে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটকসহ ২টি নৌকা এবং ১৫হাজার টাকা জব্দ করা হয়েছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।
সুনামগঞ্জ গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতেই আটককৃত ৭জনসহ ১৫ জনের নাম উলে¬খ ছাড়াও অজ্ঞাতনামা আরও ৭/৮জনকে আসামী করে একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন:
© দৈনিক আজকের সুনামগঞ্জ
বাস্তবায়নে : Avo Creatives