Logo
মঙ্গলবার ১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ ১৬ই সফর, ১৪৪১ হিজরী

দোয়ারাবাজার স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ
দোয়ারাবাজার উপজেলার লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির অনিয়ম, দুনীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ক্ষুব্দ এলাকাবাসী। বৃহষ্পতিবার সকাল ১১টায় দোয়ারাবাজার উপজেলা সদরে অনুষ্টিত মানববন্ধন কর্মসূচিতে দলমত নির্বিশেষে এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন উপস্থিত ছিলেন। বক্তারা গত ১৫ আগস্ট জাতীয় শোকদিবস বাধ্যতামূলক পালন করার কথা থাকলেও কর্তৃপক্ষ সরকারি আদেশ উপেক্ষা করে শোকদিবসের অনুষ্ঠান থেকে রহস্যজনক কারণে বিরত থাকার প্রতিবাদ করেন।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, কলেজ পরিচালনা কমিটির সভাপতি আমিরুল হক স্বেচ্ছাচারিতার মাধ্যমে স্কুল এন্ড কলেজটির চেইন অব কমান্ড ভেঙ্গে দিয়েছেন। শিক্ষক নিয়োগে অনেক নিয়ম করে পছন্দের লোকের কাছ থেকে সুবিদা নিয়ে নিয়োগ দিয়েছেন। প্রতিষ্ঠানটিকে এ থেকে রক্ষার আহŸান জানিয়ে বক্তারা বলেন, সারাদেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে সরকারি নির্দেশনা অনুযায়ী বাধ্যতামূলক শোক দিবসের অনুষ্ঠান পালন করার কথা থাকলেও আমিরুল হক রহস্যজনক কারণে শোক দিবস পালন থেকে বিরত থাকেন। ফলে কোমলমতি শিক্ষার্থী ও কলেজ শিক্ষার্থীরা জাতীয় শোক দিবসের তাৎপর্য থেকে বঞ্চিত থাকে।
মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সিরাজ মিয়া, মুক্তিযোদ্ধা আহমদ আলী, মুক্তিযোদ্ধা মহরম আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য খলিলুর রহমান, প্রভাষক জহিরুল ইসলাম, ইউপি সদস্য সোহেল আহমদ মিন্টু, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন